হকজোন
বহুদিন ধরে পর্যটন খাতের সঙ্গে সেইসাথে আপনার বিজ্ঞাপন তৈরিকাজ করে আসছে. আমরা পর্যটন ও বিজ্ঞাপন তৈরি,অর্ডারীপণ্য এবং আইটি সেবা কার্যক্রম উভয়ের জন্য একটি বিশেষ দল নিয়ে কাজ করি - আপনার প্রয়োজনে দয়া করে আমাদের সাইটে পছন্দের পেইজ ভিজিট করুন .

পর্যটন. আমরা পরিচালনা করি টুরস্ গাইড শুধু মাত্র কক্সবাজারের বিভীন্ন লোকেশনের সুন্দর অবস্থান সম্পর্কে সবচেয়ে হালনাগাদ তথ্য সেবা প্রদান ও দেশি- বিদেশী পর্যটকদের জন্য , সেরা সাশ্রয়ী খরচে যোগাযোগ ও আধুনিক মানের হোটেল সমূহের সাথে বাসস্থান সুবিধা সূনীচ্চিত পরিষেবা প্রদানকরি. তাই আমাদের সাথে যোগাযোগ করুন,

বিজ্ঞাপন তৈরি. আমরা আপনার মনের মত ডিজাইন এবং প্রতিযোগী মূল্য সঙ্গে পোস্টার, হ্যান্ড বিল, পুস্তিকা, ভিজিটিং কার্ড, সাইন বোর্ড, বিল বোর্ড,নিয়ন সাইন, মাল্টি.ডিসপ্লে মেস্যজ,পিভীসি,ফ্লেক্স বিজ্ঞাপন ইত্যাদি তৈরীর জন্য পেশাদারী পরিষেবা প্রদানকরি. তাই আমাদের সাথে যোগাযোগ করুন, এটি সত্যিই আপনার পণ্য , ব্যবসা ও উদ্বেগ উন্নীতির পথে দেখাতে আমরা আগ্রহী.

হকজোন সেবা. আপনার হোটেল বা প্রতিষ্ঠানের জন্য প্রয়োজনিয় এক্সোসরিজ আমাদের অর্ডার দিয়ে পাইকারী দামে কিনুন আপনার প্রতিষ্ঠানের নামে প্রিন্ট বা ব্লক করে শেম্পূ ,সাবান,তাওয়াল,দেওয়াল ঘড়ি,ওয়ালমেট,চাবিরিং,ব্যাগ , আইটি সেবা ইন্টারনেট মাকেটিং,SMS,ওয়েব সাইট, সিসি ক্যামরা, ইন্টারকম,tv বিজ্ঞাপন ইত্যাদী পেশাদারী পরিষেবা প্রদানকরি .

http://hoquezone.weebly.com/


www.facebook.com/Hoquezone/