একটি চিঠি #সার্বিয়ার সেনা ক্যাম্পে ধর্ষিতা মুসলিম বোন সামিরা তার বড় আপুর কাছে চিঠিতে লিখেছিল, আপু আমি আর পারছিনা।ওরা আমার গর্ভে কাফের সন্তান জন্ম দিতে চায়,কিন্তু আমি কোন খ্রিষ্টান সন্তান ভুমিষ্ঠ হতে দিব না!প্লিজ আপুর আমার জন্য গর্ভপাত নষ্টের ঔষধ পাঠাও! সামিরার ওই দিনের কলিজা ছেড়া আর্তনাদ শুনেও আমাদের বিবেক জাগ্রত হয়নি,,,,!!!

#ইরাকের আবু গারিব কারাগারে বন্দি মুসলিম বোন ফাতিমা ও নুর যখন জানালা দিয়ে চিৎকার করে বলেছিল, হে মুজাহিদ ভাইয়েরা তোমার কোথায়? ওদের প্রতি রাতের অত্যাচার আর সহ্য করতে পারছিনা! ওরা যে আমাদের মরতেও দিচ্ছে না!তোমরা আমাদের উদ্ধার করতে না পারলে হত্যা করে যাও! তখনও আমাদের বিবেক জাগ্রত হয়নি,,,!!!

#মুসলিম বিশ্বের গৌরব ড.আফিয়া সিদ্দিকি মার্কিন কারাগারে রাতের পর রাত ধর্ষিতা হয়ে তিলে তিলে শেষ হয়ে গেল! তখনও আমাদের বিবেক জাগ্রত হলো না,,,!!!

#আরাকান জ্বললো,মুসলিমদের রক্তে নাফ নদী রক্তিম বর্ণ ধারন করল! তারপরও আমাদের বিবেক জাগ্রত হলো না,,,,!!!

#আরেকজন হাজ্জাজ বীন ইউছুফের খুব বেশি প্রয়োজন,দেবলের রাজা দাহির কতৃর্ক মুসলিম যুবতী নাহিদার মাথার উড়না পদদলিত হওয়ার কথা শুনে হুংকার দিয়ে উঠেছিল হাজ্জাজ! দাম্ভিক দাহিরের দাম্ভিকতার জবাব দিতে গিয়ে,সাথে সাথে মুহাম্মদ বিন কাসিম কে ভারত অভিযানে প্রেরণ করে ছিলেন, চূর্ণ করে দিয়েছিলেন দেবল রাজত্ব,,,!!!

#পৃথিবীর সর্বত্র আজ মুসলিমরা নির্যাতিত! রক্ষা করার কেউ নাই,কোথায় মুহাম্মদ বিন কাসেম? কোথায় তারিক বিন যিয়াদ? কোথায় সালাহ উদ্দিন আইউবী?

#ফিলিস্তিনে ইহুদিরা মুসলিমদের হত্যা,ধর্ষন করছে,আমরা নিরব,,,!!!

#চীনা বৌদ্ধরা উইঘোর মুসলিমদের হত্যা করছে আমরা নিরব! কাশ্মীরে ভারতীয় হিন্দুরা মুসলিমদের হত্যা করছে আমরা নিরব! মিশরে সেকুলাররা মুসলিমদের হত্যা করছে আমরা নিরব!সিরিয়ায় মুসলিম নারী শিশু হত্যা হচ্ছে আমরা নিরব,,,!!!

#আমাদের এই ঘুম কবে ভাঙবে??? ধিক্কার মুসলমান তোমার প্রতি,,,,তুমি না ওমরের জাতি? তুমি না আলীর জাতি? তুমি না খালিদ সাইফুল্লাহ র জাতি,,,,এখনও সময় আছে জেগে উঠো,,,, না হয় প্রস্তুত থাকো,,,!!! অসহায় মুসলিম নারী আর শিশুদের প্রশ্নের উত্তর দিয়ে কেয়ামতের ময়দানে তোমাকে জান্নাতে যেতে হবে,,,,!!! Sumon Mohammad

Department of Mathematics University of Dhaka

Bangladesh